বাংলা সিরিয়াল

অবশেষে সত্যের মুখোমুখি সূর্য! কবীরের লেখা বই পড়ে কান্নায় ভেঙে পড়ল! দারুন চমক আসতে চলেছে অনুরাগের ছোঁয়ার আগামী পর্বে

যত দিন যাচ্ছে ততই একটু একটু করে সূর্য এবং দীপার দূরত্ব কমছে। দুজনের ভুল বোঝাবুঝির অবসান ঘটতে চলেছে। আর সেই সঙ্গে খুব দ্রুত একটা নতুন অধ্যায়ের দিকে এগিয়ে চলেছে অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। গুঞ্জন শোনা যাচ্ছে খুব বড় একটা লিপ নিতে চলেছে এই ধারাবাহিক। যেখানে দেখা যাবে সোনা এবং রুপা বড় হয়ে গেছে। এবং সেই ভাবে এভাবে গল্প।

যদিও এখনো চ্যানেল বা ধারাবাহিকের তরফে আনুষ্ঠানিকভাবে কোন ঘোষণাই করা হয়নি। তবে এবার একটা বড় প্রশ্নের রুপা কি আদৌ তার বাবার আসল পরিচয় জানতে পারবে কোনদিন! সে কি জানতে পারবে ডাক্তারবাবু স্ত্রী তার মা! এমন নানা প্রশ্ন বয়ে বেড়াচ্ছে দর্শকদের মনে। যদিও রুপা কিছুটা আন্দাজ করতে পেরেছে। তার আচরণ দেখে অনেকের মনে হয়েছে। যদিও সূর্য দীপা ভাবছে রুপার কিছু একটা হয়েছে সে কাউকে কিছু বলছে না।

অন্যদিকে আবার সূর্যের কাছে ও আসল সত্যিটা আস্তে আস্তে সামনে আসবে এই অপেক্ষায় দিন গুঞ্জন দর্শক। রুপা এর আগে সোনার বাবাকে দেখে নিজের বাবা বলে জড়িয়ে ধরেছিল। কিন্তু সূর্য এখনো দীপার উপর রেগে থাকলেও সোনা এবং রুপাকে নিজের মেয়ের মতোই ভালোবাসে। তাই দর্শকদের আশা হয়তো সোনা-রুপার হাত ধরেই এবার দীপার ওপর আবার বিশ্বাস করতে শুরু করবে সূর্য।

ইতিমধ্যে লাবণ্য সেনগুপ্ত আমার সমস্ত সত্যিটা জানে। সে আপাতত দুই নাতনিকে সামনে পেয়ে খুশি। আর রুপা নিজের অজান্তেই পরিবারের ভালোবাসা পেয়ে গিয়েছে। সঙ্গী হিসেবে পেয়েছে নিজের যমজ বোন। অন্যদিকে আবার সূর্যের হাতে আসে কবীরের বই। নিজের রিপোর্ট খুঁজতে গিয়েই এই বই হাতে পায় সে। সেখানেই লুকিয়ে রয়েছে যাবতীয় সত্য।

কিন্তু রেগে গিয়ে সেই বই পুড়িয়ে ফেলার পরিকল্পনা করতে যায় সূর্য। আর তখনই পড়ে গিয়ে পায়ে চোট পায়। দর্শকদের আশা হয়তো খুব তাড়াতাড়ি এবার এই বইটা পড়েই সূর্য আসল সত্যিটা জেনে যাবে। আর দীপার ওপার থেকে সমস্ত অভিমান তুলে নেবে। তবে আগামী দিনে যে নতুন একটা চমক আসতে চলেছে তার আন্দাজ ইতিমধ্যে পেয়ে গিয়েছেন অনুরাগের ছোঁয়ার ভক্তরা। আপাতত শুধু সময়ের অপেক্ষা, কত দিনে সূর্য এবং দীপার ভরা সংসার তারা দেখবে।

Related Articles