বাংলা সিরিয়াল

৮মাসে ৩ প্রতিপক্ষকে হারিয়ে ৪র্থ প্রতিপক্ষের সামনে হরগৌরী পা‌ইস হোটেল!এবার‌ও ৪ নং প্রতিপক্ষ মুকুটকে হারিয়ে স্লট জিতে নেবে বলে আশাবাদী হরগৌরী দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘হর গৌরী পাইস হোটেল’। এই ধারাবাহিকে ঐশানীর সকল বিপদে শংকর সব সময় পাশে থেকেছে ঢালের মতো, ঐশানীর বিপদে সব থেকে বড় সহায় হয়ে উঠেছে শংকর! এই কারণে শংকর ঐশানী জুটির রসায়ন সকলের খুব পছন্দ। ইতিমধ্যে এই ধারাবাহিকে একটি নতুন প্লট এসেছে, যেখানে দেখা যাচ্ছে যে, প্রভাকরের স্ত্রী আসলে মিতালী নয়। মিতালী এত বছর ধরে একটি মিথ্যে পরিচয় নিয়ে হর গৌরী পাইস হোটেলে ছিলো। প্রভাকরের আসল বৌ তো হলো ভেবলি আর ঝিলমিল। ঈশানী যাদেরকে হাতে ধরে নিয়ে এসেছে তাদের শ্বশুর বাড়িতে, সেখানে এসেই প্রথম দেখাতে ভেবলি প্রভাকরকে দেখে চিনতে পারে আর প্রভাকর‌ও ভেবলি আর ঝিলমিলকে দেখে চিনতে পারে, এমনকি তাদের বিয়ের রেজিস্ট্রিতে পেপার‌ও দাখিল করে ভেবলি।- মিতালী যে ষড়যন্ত্র করে এতদিন ধরে ওই বাড়িতে ঘাঁটি মেরে বসে ছিল তা প্রকশ্যে আসছে। এরকম জমজমাট প্লট স্বাভাবিকভাবেই স্লট ছিনিয়ে নিচ্ছে।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রতিপক্ষ আসছে, আগামী ১৫ই মে থেকে, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মুকুট স্লট চেঞ্জ হয়ে রাত্রি দশটায় টেলিকাস্ট হবে হরগৌরী পা‌ইস হোটেলের বিপরীতে। কিন্তু তা নিয়ে দর্শক এতটুকু চিন্তিত নন তারা জানেন এবারও হর গৌরী স্লট জিতে নেবে আর মুকুট স্লট হারাবে।

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্রিয় হরগৌরী পাইস হোটেল-

১২ই সেপ্টেম্বর শুরু হয়েছিলো আজকে ঠিক ৮ মাস হলো,
৮ মাসে একাবরো স্লট হারায়নি, এই ৮ মাসে ৩ টে প্রতিপক্ষকে হারিয়েছে, বলতে গেলে যীশু দার প্রডাকশনের মাস্টারপিস হরগৌরী পাইস হোটেল আজই খবর এলো নতুন প্রতিপক্ষ আসছে ১৫ তারিখে তারমানে ৮ মাসেই ৪ প্রতিপক্ষ পেয়ে গেলো আমাদের প্রিয় হরগৌরী পাইস হোটেল

এভাবেই পাশে থাকুন আর দেখতে থাকুন হরগৌরী পাইস হোটেল রাত ১০ টায় শুধুমাত্র Star জলসায়”

Related Articles