বাংলা সিরিয়াল

‘ব্লুজের মুকুটকে স্লট পাওয়ানোর জন্য পুতুলকে বলির পাঁঠা করা হলো!’ইচ্ছেপুতুলের স্লট চেঞ্জ হওয়ার পিছনে কারণ লিখলেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। এই ধারাবাহিকে দেখানো হয় সৌর নীলকে ভালোবাসতো ময়ূরী, কিন্তু সৌরনীল প্রথম থেকে ভালবাসতো মেঘকে, আর মেঘ ও সৌরনীলকে ভালোবাসতো,এরপর ময়ূরীর সাথে বিয়ের মণ্ডপে দাঁড়িয়ে সৌরনীল বলে সে মেঘকেই ভালোবাসে ও তাকেই বিয়ে করতে চায়। এরপর মেঘ সৌরনীলের বিয়ে হয় আর ভিলেন হয়ে যায় ময়ূরী। এই ধারাবাহিক টি রাত দশটায় হতো স্টার জলসার হরগৌরী পাইস হোটেলের বিপরীতে, কিন্তু আচমকা এই ধারাবাহিকের স্লট চেঞ্জ করা হয়। ১৫ ই মে থেকে রাত সাড়ে নটায় মুকুটের স্লটে এই ধারাবাহিককে দেওয়া হবে আর এই স্লটে দেখানো হবে মুকুট ধারাবাহিকটা। কিন্তু কেন এমনটা করা হলো মুকুটের অপজিটে যে ধারাবাহিকটি ছিল বা বর্তমানে যে স্লটে ইচ্ছে পুতুল ধারাবাহিক থেকে পাঠানো হলো সেখান থেকে ইচ্ছে পুতুল আর কোনদিনই স্লট উদ্ধার করতে পারবেন বলে মনে করেন না দর্শক। কারণ মুকুট ধারাবাহিকের বিপরীতে এতদিন ধরে ছিলো অনুরাগের ছোঁয়া, ব্লকবাস্টার এই ধারাবাহিককে হারানো মুকুটের পক্ষে অসম্ভব ছিল,তাহলে ইচ্ছে পুতুল ধারাবাহিকটি কি অনুরাগের ছোঁয়ার বিপরীতে স্লট উদ্ধার করতে পারবে? নাহ,সেও এক কথায় অসম্ভব তাহলে কেন এই স্লট বদল হলো?

দর্শক মনে করছেন ব্লুজের জগদ্ধাত্রী যেহেতু বেঙ্গল টপার ধারাবাহিক, তাই দর্শক মনে করছেন যে,ব্লুজ প্রোডাকশন কে খুশি করবার জন্য মুকুটকে স্লট জেতাবার জন্য এই কান্ড করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“আসলে ব্লুজের মুকুটকে স্লট পাওয়ানোর জন্য পুতুলকে বলির পাঠা করা হলো..ব্লুজের একটা show Topper বা Top 2-তে আছে,কিন্তু আর একটা 5+ গ্যপে স্লটহারা,পুরো ডিজাস্টার,যেটা খুবই চোখে লাগছে, তাই মুকুটকে স্লট পাওয়াতে আর ব্লুজকে খুশি করলো আরকি.
মুকুটে বিয়ের ট্রাক আসছে তাই 10 p.m স্লটটা এই সুযোগে পেতে চাইছে জী..অনুরাগের বিপরীতে কোনো সুযোগই নেই,তাই হরগৌরীর বিপরীতে try করছে..
আর 10 p.m-এ স্লট না পেলেও ডিজাস্টার মুকুট এবার ফ্লপ বা এভারেজের verdict পাবে..”

 

Related Articles