বাংলা সিরিয়াল

‘গাঁটছড়া নিজের দোষে ডুবলো সবাই ভাবলো জগার কৃতিত্ব! ব্লুজের মুকুট আনলো অনুরাগকে তাড়াতে আর মুকুট টি আর পিতে রেকর্ড করলো!’-মুকুটের স্লট চেঞ্জ হ‌ওয়ায় চরম খিল্লি সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলায় কিছু দিন আগে একটি ধারাবাহিক এসেছে এই ধারাবাহিকের নাম মুকুট। এই ধারাবাহিকে মেইন লিড হল শ্রাবণী ভুঁইয়া, মাধবীলতায় তার চরিত্রটি যেমন ছিল গাছ পাচারকারীদের বিরুদ্ধে লড়াই তেমনি এই ধারাবাহিকে তার চরিত্রটি হল নারী পাচারকারীদের বিরুদ্ধে লড়াই। একটা অভিনব ধরার কনসেপ্ট নিয়ে এই মুকুটের অভিযান শুরু হলেও প্রতিপক্ষ ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার কাছে সেই লড়াই ধোপে টিকলো না, দিনের পর দিন রীতিমতো খারাপ হওয়ার করতে থাকলো মুকুট, ধুম ধারাক্কা এপিসোড দিয়ে এমনকি মুকুটের আসল সত্যতা পরিচয় প্রকাশ করেও স্লট ছিনিয়ে নিতে পারল না এই ধারাবাহিক।

তাই সম্প্রতি মুকুট ধারাবাহিকের স্লট চেঞ্জ করা হচ্ছে। রাত সাড়ে নটার পরিবর্তে রাত দশটায় এই ধারাবাহিকের নতুন স্লট ঘোষণা করা হয়েছে। বর্তমানে মুকুট ধারাবাহিকের নতুন প্রতিপক্ষ হরগৌরী পা‌ইস হোটেল। যদিও হরগৌরী ভক্তরা মনে করেন হরগৌরী পাইস হোটেলে যেরকম টানটান উত্তেজনাময় এপিসোড হয়, সেখানে মুকুট স্লট উদ্ধার করতে পারবে না। তবে বলাই বাহুল্য মুকুটেও এখন বিয়ের এপিসোড আসছে, তাও আবার একটি বিয়ে নয়, জোড়া বিয়ে।

এই জোড়া বিয়ের গল্প এনেও কি মুকুট স্লট উদ্ধার করতে পারবেনা? তাই নিয়ে একটা প্রশ্ন চিহ্ন থেকেই যাচ্ছে। তবে মুকুট ধারাবাহিক আসার পর মুকুটের ভক্তরা ১০০% নিশ্চিত ছিল যে,এই ধারাবাহিক অনুরাগের ছোঁয়া কে হারিয়ে দেবে কিন্তু অনুরাগের ছোঁয়াকে হারানোর পরিবর্তে নিজেই হেরে গিয়ে স্লট চেঞ্জ হচ্ছে মুকুটের তাও আবার কয়েক সপ্তাহের মধ্যেই তাই স্বাভাবিকভাবে এই ধারাবাহিককে নিয়ে ট্রোলিং শুরু করেছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “আমার চোখ দিয়ে Continues জল বেরিয়ে যাচ্ছে। গাটছড়া অতীত track এ slot হারিয়েছে কিন্তু zee fan ভাবলো জগদ্ধাএইর কৃতিত্ব।তাই bluj দিলেই হয় তো 09:30pm উদ্ধার হবে।
কিন্তু মুকুট পেল 3.2 যা last 2বছরে কেউ পায়নি।
হরগৌরি যোগ্য জায়গা দেখাবে।”

Related Articles