বাংলা সিরিয়াল

গুহ রাধিকা নয়,আজ‌ও রাধিরাজের জুটিকেই দর্শক ফিরে পেতে চান!-২০০ পর্বের পর রাধিকা পোখরাজের মোমেন্ট পেয়ে উচ্ছ্বসিত দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কা দোক্কা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, পোখরাজ যখন জানতে পারে যে রাধিকা প্রেগন্যান্ট নয় তার পেটে একটি টিউমার হয়েছে এবং রাধিকার টিউমারের অপারেশনের পর সে হাসপাতালে ভর্তি আছে, তখন নিজের রিসেপশন ছেড়ে সে দৌড়ে দৌড়ে রাধিকার কাছে যায়,নিজের স্ত্রী রঞ্জা কে নিয়েই যায়। এরপর রাধিকা পোখরাজের কিছু কথা হয়, যেখানে পোখরাজ বলে যে রঞ্জা রঞ্জার জায়গায় থাকলেও রাধিকা রাধিকার জায়গাতেই আছে। এছাড়া আরো একটি কথা বলে যেখানে পোখরাজ বলে,আমাদের আর কাঁধে কাঁধ রেখে হাতে হাত রেখে একসাথে হাঁটা হলো না। জীবনের পথটা একসাথে পাশাপাশি চলা হলো না – ডিভোর্সের পর রাধিকারাজের এই একটা এপিতেই ইমোশনে কেঁদে ফেলছেন দর্শক।

“এক্কাদোক্কার আজকের এপিসোড
#রাধিরাজ
দুজনের অভিনয়
সেই ওদের ডিভোর্স এপিসোডের পর আজ আবার এপিসোড দেখে চোখ থেকে টপ টপ করে জল পড়ছে কিছুতেই থামাতে পারছিনা! এই এপিসোড শুধু যারা রাধিরাজ কে প্রান দিয়ে ভালোবেসেছে তাদের জন্য!!!! তাদের মন খুলে কাঁদার জন্য!!! এতো অসহায় জীবনে লাগেনি যা ওদের কথা শুনে নিজেকে লাগছে!! দুটো মানুষ কে ঘিরে মধ্যে যে এতো মায়া যে এখনও রয়ে গেছে আমার মধ্যে,,,আজকের এপিসোড না দেখলে বুঝতে পারতাম না এতোদিন যতো শক্ত হবার চেষ্টা করেছি মেনে নেবার চেষ্টা করেছি আজ আবার সব back to square one. মনটা একদম ভেঙে গেছে!! ওরা কোনোদিন হয়তো মিলবেনা কিন্তু রাধিরাজ মনে গেঁথে রয়ে যাবে আজীবন, না পাওয়ার দুঃখ হয়ে রয়ে যাবে! হয়তো ওদের পাওয়া এতো কঠিন ওরা এতো দুর্লভ সেই কারনেই!!! এই আবেগ এই ইমোশন আর কোথাও হবেনা!!! কোথাও না!!! কেউ মনকে কোনোদিন এতোটা ছুঁতে পারবেনা। সবাইকে একটা অনুরোধ আজকের পর্ব নিয়ে কেউ কোনো কাটাছেঁড়া ট্রল হাসাহাসি পারলে করোনা প্লিজ। কোনো পক্ষই করোনা! সহ্য করতে পারবো না।

সবাই টিভিতে আজকের এপিসোড দেখো হয়তো যারা রাধিরাজ কে এতো ঘৃনা করো তাদের ও মনটা একবার হলেও ভারাক্রান্ত হবে! ”

এই পোস্টের কমেন্টে আরেকজন আবার লিখেছেন যে,“অনেকদিন দেখি না।
তোমার পোস্ট পড়ে দেখতে গেলাম সেই আগের ইমোশন,আগের বিজিএম, কতটা মনকে শক্ত করে বলেছে রঞ্জা রঞ্জার জায়গায়, তোমার জায়গা আলাদা রাধিকা সারাজীবন তোমার জায়গা টা অন্য কাউকে দিতে পারবোনা। হইতো পরিস্থিতি আজকে ওদের এখানে দাড় করালো। আমার ইমোশন রাধিরাজ আজকের সেরা পর্ব ২০০এপিসোডের পর এটি কখনো ভুলবো না”

Related Articles