বাংলা সিরিয়াল

অনুরাগের ছোঁয়াকে শেষ করতে এসেছিল মুকুট! এদিকে নিজেই বিদায় নিল সময়ের আগে! জলসা ভক্তরা সরাসরি খিল্লি করছে জি বাংলা ভক্তদের

স্টার জলসা(Star Jalsha)র জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। এই মুহূর্তে দাঁড়িয়ে এই ধারাবাহিকের জনপ্রিয়তা সব থেকে বেশি। কারণ টিআরপি তালিকাতে চোখ রাখলে দেখা যাচ্ছে কয়েক সপ্তাহ নিজেদের স্থান ছাড়া হলেও বার নিজেদের টপার পোজিশন ছিনিয়ে নিয়েছে অনুরাগ। আর তার সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই চলছে জি বাংলা(Zee Bangla)র জগদ্ধাত্রী।

আর এই নিয়েই যত ঝামেলা জলসা এবং জি বাংলার ভক্তদের। প্রসঙ্গত প্রতিপক্ষ চ্যানেল সব সময় নতুন নতুন ধারাবাহিক এনেছে অন্য চ্যানেলকে মাত দেওয়ার জন্য। জি বাংলার মিঠাইকে হারাতে স্টার জলসা এনেছিল বালিঝড়। কিন্তু শেষ পর্যন্ত ঘূর্ণিঝড়ে নিজেই উড়ে গিয়েছে বালি ঝড়। এখন তার বদলে এনেছে রামপ্রসাদ। যদিও রামপ্রসাদ ঘরের উপর নিঃশ্বাস ফেলেছে মিঠাইয়ের। তাই এখন মিঠাই দিন গুনছে শেষ হবার জন্য।

অন্যদিকে স্টার জলসার সব থেকে জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। বলা যেতে পারে এই বাংলার সব থেকে জনপ্রিয় ধারাবাহিক এটি। আর তাকে কিস্তিমাত করার জন্য জি বাংলা একাধিক নতুন নতুন ধারাবাহিক এনেছে। বর্তমান সেই জায়গায় সেই সময় হচ্ছে মুকুট(Mukut)। একদম নতুন ধরনের একটি ধারাবাহিক। অনেকেই ভেবেছিলেন হয়তো মুকুট এসে অনুরাগের ছোঁয়াকে টেক্কা দেবে। কিন্তু শেষ পর্যন্ত মুকুটকে নিজেই সরে যেতে হচ্ছে নিজের জায়গা থেকে।

আসলে অনুরাগের ছোঁয়াকে টেক্কা দেওয়া মুশকিল হয়ে পড়ছে। মুকুট তার ধারে কাছেও আসতে পারছে না। সেই কারণে চাইলে তরফ থেকে সিদ্ধান্ত নেয়া হয়েছে সাড়ে নটার বদলে রাত দশটায় দেখানো হবে মুকুট। আর সাড়ে নটায় সম্প্রচারিত হবে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। বর্তমানে এই ধারাবাহিকের জনপ্রিয়তা থাকলেও টিআরপি তালিকাতে চোখে পড়ে না। যদিও বিশ্বাস করছে ইচ্ছে পুতুল হয়তো সমানে সমানে টেক্কা দিতে পারবে অনুরাগের ছোঁয়াকে। আগামী ১৫ ই মে থেকে সময় পরিবর্তন হয়েছে মুকুট এবং ইচ্ছে পুতুলের(Icche Putul)।

যদিও ভক্তরা এই ব্যাপারটা বেশ মজার(Trolled) ছলে নিয়েছে। বিশেষ করে জলসা ভক্তরা সরাসরি মজাওরাচ্ছে জি বাংলার ভক্তদের। দুটি ধারাবাহিকের ছবি পাশাপাশি এনে এক ভক্ত সামাজিক মাধ্যমে লিখেছে,’অনু কে তাড়াতে এসে নিজেই ঘাড় ধাক্কা খেয়ে বিদায় নিলো।এবার হিন্দি সিরিয়ালের লুকের পালা দেখা যাক এটার কি অবস্থা করে’।

 

Related Articles