বাংলা সিরিয়াল

প্রফেসর উদ্যলোকবাবুর আচরণ লজ্জাজনক! উদ্যলোক বাবু কোজাগরীর সাথে যে আচরণ করছেন তাই দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জল থৈ থৈ ভালোবাসা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, ধারাবাহিকের মধ্য দিয়ে বাস্তবের প্রতিচ্ছবি ফুটে উঠেছে যেন। এই ধারাবাহিকে দেখানো হয় যে, উদ্যলোকবাবু একজন প্রফেসর, কিন্তু তার আচার-আচরণে কোন কিছুর মধ্যে দিয়ে শিক্ষার প্রতিফলন দেখা যায় না। ‌

একটা সময় অবধি তিনি নিজের স্ত্রীকে অত্যন্ত প্যাম্পার করতেন, কিন্তু যখন থেকে তার স্ত্রী নিজে রোজগার করার কথা ভাবলেন এবং কিছু কিছু ক্ষেত্রে তার থেকে ভিন্নমত পোষণ করতে শুরু করলেন সেদিন থেকেই তিনি প্রকাশ্যে তার স্ত্রীকে অপমান করতে শুরু করেন।

উদ্যলোক বাবু যদি তার তিন সন্তানের মা কোজাগরী দেবীকে সন্তানদের সামনে অপমান করতে থাকেন তাহলে টিটোর ই বা কী দোষ? বাবা স্পর্ধা পাচ্ছে বলেই সন্তানও বাবার দেখাদেখি মাকে সকলের সামনে অসম্মান করছে এবং নিজের স্ত্রীকে মায়ের সাথে মিশতে মানা করতে বলতে পারছে। দর্শক এই সকল চরিত্রগুলি দেখে এখন নিন্দায় মুখর হয়েছেন।

আরও পড়ুন : নাগিনে ইয়ামিনি চরিত্রটা নেগেটিভ হলেও দারুন স্ট্রং!নাগিনের সিজনগুলোকে মাতিয়ে রেখেছিল ইয়ামিনি-খল চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

তারা বলছেন নারী স্বাধীনতার যুগে এই সমস্ত চরিত্রগুলোকে মেনে নেওয়া যায় না। তথাকথিত শিক্ষায় শিক্ষিত হয়ে উদ্যলোগ বাবুর আচরণ অশিক্ষিতের মত, নারী স্বাধীনতা বিরোধী বলছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,,“এর থেকে লজ্জার আর কিছু হতে পারে- শাঁশুমা,ছেলে র বৌ,আর ছেলেদের সামনে স্বামী স্ত্রী কে বলছে যে তোমার মতোন অসভ্য মহিলা
সত্যি ই কি উদ্দালক বাবু পড়াশোনা করে প্রফেসার হয়েছেন,নাকি টুকলি করে হয়েছেন,আজ খু্ব সন্দেহ হচ্ছে।হয়তো পুঁথি গত বিদ্যা ওনার মধ্যে আছে,কিন্তু প্রকৃত শিক্ষক উনি হতে পারেন না।

এনাদের কাছে টাকা,পয়সা,Standard টাই বড়ো কথা, মানুষকে কোনো মূল্য দিতে ওনারা জানেন না
বাবা যদি এই রকম হন তাহলে টিটো,টিনটিনের কাছ থেকে এর থেকে বেশি কিছু কি আশা করা যায়
টিটো পক্ষে বলা তো খুব স্বাভাবিক যে “মা বাবার মাথা খেয়েছে, আমার আর বাবার মাথা টা আলাদা তাই চাইলেও কোকো কোনোদিন ও আমার মাথা খেতে পারবে না”।

আরও পড়ুন : জি তে দেবাদৃতার তিন নাম্বার ধারাবাহিক মিঠিঝোরা! তাহলেও কিভাবে নতুন সদস্যের সম্মান পায়?

আর কোকো কে সাবধান করে দিল যে কোকো যেনো তার মার সাথে না মেশে
সত্যি ই এরাই হলো আমাদের সমাজের সত্যিকারের উঁচু তলার মানুষ তাই না
যাদের মধ্যে সামান্যতম মূল্য বোধ টুকু নেই। নিজের মাকে,বৌ কে সামান্যতম সন্মান করবার সহবৎ টুকু যাদের মধ্যে অবশিষ্ট টুকু নেই
জানি না কোজাগরী আর কোকোর মতোন আসমানকেও কতো কিছুর মধ্যে দিয়ে যেতে হবে। কতো পরীক্ষার সম্মুখীন হতে হবে”

Related Articles