বাংলা সিরিয়াল

গুগলিকে রক্ষা করতে এবার মাঠে নামলে বাবা কাকারা! পাঞ্জাবি সেজে শয়তানদের ধরতে এবার মিতুলের মাস্টার প্ল্যান! জমজমাট পর্ব আসতে চলেছে খেলনা বাড়ির আগামী এপিসোডে

জি বাংলার(Zee Bangla) অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি(Khelna Bari)। যদিও বর্তমানে ধারাবাহিকের গল্প অনেকটাই পরিবর্তিত। গল্প এখন এগিয়ে গিয়েছে বেশ কিছু বছর। ছোট্ট গুগলি এখন বড় হয়েছে। পাশাপাশি ধারাবাহিকের অন্যান্য চরিত্রগুলিও বয়সের সঙ্গে সঙ্গে পরিবর্তন। চুলে পাক ধরেছে মিতুল এবং ইন্দ্রের। কিন্তু এতবছর হয়ে গেল এখনো মিতুল ইন্দ্রের জীবন থেকে সমস্যা মিটে যায়নি।

কারণ কাজের জীবনের সবথেকে বড় সমস্যা আদরের খোঁজ এখনো পাইনি তারা। আর এর পেছনে যে রয়েছে সেগুলো অনামিকা। শুরু থেকে সে যে এসেতে কিভাবে মিতুল এবং ইন্দ্রের ক্ষতি করা যায়। যেমন আদরের জন্মের পর তাকে সরিয়ে নিয়ে গিয়েছিল মা-বাবার থেকে। এবার গুগলির মনে ছোট থেকে বিষ ঢুকিয়ে মায়ের থেকে আলাদা করতে চাইছে তাকে। আর এই কাজে তাকে সাহায্য করে যাচ্ছে রন।

সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে গুগলিকে ভুল ছেলের সঙ্গে বিয়ে দিয়ে তার জীবন নষ্ট করতে চাইছে সে। যাতে গুগলি মায়ের সঙ্গে দুর্ব্যবহার করে সম্পত্তির হাফভাগ নিয়ে চলে আসে। আর তাতেই লাভ অনামিকা এবং রনর। অনামিকা যেহেতু গুগলিকে ছোট থেকে মায়ের বিরুদ্ধে খেপিয়ে তুলেছে তাই বড় হয় গুগলি একেবারেই বদলে গেছে। যে মিতুল মা বলছে সে অজ্ঞান ছিল এখন তাকেই দুচোখে সহ্য করতে পারে না সে। কিন্তু মা তো মা ই হয়।

মেয়ের বিপদের কথা জানতে পেরেই ছুটে এসেছে সে। তবে এবার শুধু মিতুল একা নয় তার পুরো দল বল নিয়েই হাজির হয়েছে সে, কলি অর্ক, শুভ অলকা আর ইন্দ্র প্রত্যেকেই পাঞ্জাবি নব দম্পতি সেজে হাজির হয়েছে গুগলিকে বাঁচাতে। সম্প্রতি এই তথ্য এক ভক্ত শেয়ার করে লিখেছেন,’গুগলি কে রক্ষা করতে তাদের নতুন সাজ
OUR 3 POWER COUPLE
INDRA-MITUL
ARKA-KOLI
SUVO-ALOKA
সাথে আছে শিবা আর অসিমা ম্যাডাম।দারুন ধামাকা হবে।কেউ মিস করোনা আজকের এপিসোড’।

Related Articles