বাংলা সিরিয়াল

‘পুরো এপি জুড়ে পরকীয়া দেখাবে আর কিছু বললে ফ্যানরা বলবে পরকীয়া বোঝার জন্য জ্ঞানের দরকার!পরকীয়া বোঝার ক্ষমতা সবার নেই!’লীনা গাঙ্গুলীর লেখনী নিয়ে তুমুল খিল্লি করলেন এক নেটিজেন!

ধারাবাহিকের লেখিকা লীনা গাঙ্গুলীর কথা বলতে গেলেই মাথাই আসে বিন্নি ধানের খ‌ই, কেয়া পাতার নৌকো, পুন্যি পুকুর, কুন্দ ফুলের মালা, শ্রীময়ী,খড়কুটোর মতো জনপ্রিয় ধারাবাহিক গুলির কথা। যৌথ পরিবারের গল্প থেকে শুরু করে একটি মেয়ের স্ট্রাগেলের গল্প ‌ সব তিনি সুন্দর করে লিখে গিয়েছেন। কখনো তিনি দেখিয়েছেন এক প্রতিবাদী সত্তা,কখনো দেখিয়েছেন সমাজের অবহেলিত শ্রেণীর উঠে আসা, কখনো বা তার লেখায় তিনি দেখিয়েছেন ভুলে জর্জরিত একজন মানুষের মনস্তত্ত্ব!- নিপুণ হাতে সমাজের একটার পর একটা চরিত্রকে তিনি এঁকে গিয়েছেন।

তার লেখা সোনার হরিণ,জল নূপুর, কুসুম দোলা, ইচ্ছে নদী,কোড়া পাখি-ধারাবাহিক গুলোর বিষয়ে যত বলা যায়, ততই যেন কম পড়ে। তবে সম্প্রতিককালে এক্কাদোক্কা এবং গুড্ডি ধারাবাহিকের জন্য তুমুল পরিমাণে সমালোচিত হন তিনি, কারণ এক্কাদোক্কায় গল্পের নায়ক মাঝ পথে বদল করা হয়েছে আর পরকিয়াকে মাহাত্ম্য দিয়ে প্রেজেন্ট করতে গিয়ে তুমুল সমালোচিত হয়েছে গুড্ডি। তার দর্শকরা তাই যেমন তার গল্প শুনলে হুমড়ি খেয়ে পড়েন তেমনি সমালোচকরা তাকে নিয়ে চরম সমালোচনা করেন, সম্প্রতি সেরকমই একটি ঘটনা ঘটেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“লীনা পিসির Fanরা বাস্তবে যা দেখায়
1) এসেই প্রথমে slot উদ্ধার করে
2)পিসির কোনোদিন ও flop নেই।পিসি মানেই blockbuster
3)prime slot ছাড়া নাকি slot উদ্ধার করা যায় না
4)একমাএ পিসি জলসাকে বাচায় বাদবাকি সবাই জলসাকে ডোবায়।কারোর একটুও অবদান নেই।
5) পিসির গল্প পৃথিবীতে একমাত্র সুন্দর বাদবাকি কেউ সুন্দর গল্ল লিখতে পারে না।
6)পিসি মানেই বাস্তবধর্মী গল্প

কিন্তু আসলে পিসি যা
1)7-10 মাস সময় দিতে হবে slot উদ্ধার করতে
2) prime এও পিসির flop আছে
3)পিসির একটা দুটি বাদে সবই পরকীয়া type গল্প তাতেই fanরা বলে unique গল্প।
4)পিসির গল্পে মরা মানুষ জীবিত হয়ে ফিরে আসে তাও লোকে বলে পিসিই নাকি বাস্তবতা।
5) নায়কের সাথে খলনায়িকার বিয়ে দেয় তাতেই fan দের কাছে অমৃত।
6)পুরো episodes বকবক পরকীয়া দেখায় সেটা বললে fanরা বলে পরকীয়া বোঝার ক্ষমতা সবার নেই।তার জন্য পরকীয়া সম্পর্কে জ্ঞানের দরকার।”

Related Articles