বাংলা সিরিয়াল

কেউ জেলে বসে এমন রোমান্টিক স্বপ্ন দেখে মিশকা কে না দেখলে জানতাম না!জেলের মধ্যেও সূর্যের স্বপ্নে বিভোর মিশকা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রূপার এক্সিডেন্টের পেছনে মিশকার হাত আছে, এটা যখন আদালতে প্রমাণ হয়ে গেলো তখন স্বাভাবিক ভাবেই মিশকার সাজা ঘোষণা হলো,আর ১০ বছরের জেল হেফাজত হয়ে গেলো তার।

এরপর সূর্য মনে করলো এই সমস্ত কিছু থেকে তার একটা ব্রেক নেওয়া উচিত! তাই কাউকে কোন কিছু না বলে ডিভোর্স পেপারে সাইন করে দিয়ে নিজের যাবতীয় দায়িত্ব হাসপাতাল কর্তৃপক্ষকে বুঝিয়ে দিয়ে হাসপাতাল থেকে রিজাইন করে দূর দেশের উদ্দেশ্যে রওনা দিলো সূর্য।

সবাইকে জানিয়ে দিল তার একটা ব্রেকের খুব প্রয়োজন। চলে যাওয়ার আগে দীপা তাকে আটকাতে এসেছিল মেয়েদের কথা বলে কিন্তু সূর্য থামে নি, সূর্য এগিয়ে গিয়ে ছিলো আর এগিয়ে যাওয়ার আগে দীপাকে বলেছিলো, দীপা যেন এবার নিজের বিয়ের সমস্ত চিহ্ন মুছে দিয়ে নিজের জীবনটাকে নতুন করে শুরু করে! সূর্য চলে যাওয়ার পর আচমকা বৃষ্টি আসে এবং দীপার বিয়ের চিহ্ন স্বরূপ সিঁথিতে পরে থাকা সিদুঁরটা ধুয়ে যায়।

আরও পড়ুন : সবসময় বাবা বাবা করা স্বয়ম্ভু আজ নিজের বাবাকেই ইন্টারোগেট করছে!

এরপর দীপা নিজের শাখা পলা খুলে রাখে ভগবানের কাছে এবং তারপর অর্জুনের মারফত সে জানতে পারে রূপার একটা কঠিন রোগ হয়েছে যে রোগের চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। অন্যদিকে এই ধারাবাহিকে দেখা যায় জেলে বসে মিশকা সূর্যর কথা ভাবছে।

মিশকা ভাবছে যে, সূর্য তার কাছে এসেছে এবং তাকে একটা গোলাপ ফুল দিয়েছে সূর্য যখন তাকে গোলাপ ফুল দিয়েছে বলে সে ভাবছে, তখন সে হাসছে আনন্দ করছে। তার মুখে হাসি দেখে দর্শক বলছেন একটা গোলাপ ফুল এই এত খুশি! কেউ আবার বলছেন অন্যান্য ভিলেনদের মতো মিশকা কিন্তু সম্পত্তি বা বাড়ির জন্য নয় বরং সত্যিই সূর্যকে ভালোবাসা বলে এত কিছু করেছে!

আরও পড়ুন : সূর্য চলে গেল আর সিঁদুর মুছে শাঁখা পলা খুলে দিলো দীপা! অর্জুনকে নায়ক করবে বলেই কাহিনীতে নতুন টুইস্ট বলছেন অনুরাগের ছোঁয়ার দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“OMGGGG, this was the best part of today’s episode
ভাই রে ভাই, কেউ জেলে বসে এমন রোমান্টিক স্বপ্ন দেখে মিশকা কে না দেখলে আজ শিখতাম না”

Related Articles