বাংলা সিরিয়াল

‘রাতুল থেকে দাদাই মনোহরার সব পুরুষের জীবনে স্ত্রী‌ ছাড়া বান্ধবী আছে,একমাত্র রাজীব ছাড়া! এটা অন্যায়! রাজিবের জন্য নায়িকা আনা হোক!’-ন্যায় করার দাবিতে রীতিমতো খিল্লি করছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। তিন বছর ধরে এই ধারাবাহিক জনপ্রিয়তার নিরিখে সকল ধারাবাহিকের মধ্যে একটা শীর্ষস্থান দখল করে রেখেছে, ৫৬ বারেরও বেশি বার এই ধারাবাহিক বঙ্গ সেরা হয়েছে। প্রতিপক্ষ ধারাবাহিককে স্লটে হারিয়ে নিজেকে প্রমাণ করেছে অপ্রতিরোধ্য। কিন্তু এইসবের মূলে হলো এই ধারাবাহিকের কতগুলি জনপ্রিয় চরিত্র এবং নায়ক নায়িকার রসায়ন ।

এই ধারাবাহিক জনপ্রিয় হয়ে উঠেছে সিড-মিঠাইয়ের রসায়নের জন্য, কিন্তু সিড মিঠাই ছাড়াও এই গুরুত্বপূর্ণ একটি অংশ হলো হল্লা পার্টি। এখন হল্লা পার্টির মধ্যে সোম থেকে রাতুল সবার জীবনে স্ত্রী অতিরিক্ত দ্বিতীয় নারী এসেছে, কিন্তু একমাত্র হতভাগ্য হয়ে রয়েছেন রাজীব কুমার। হল্লা পার্টির অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন চরিত্র হলেন রাজীব কুমার, এই চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা সৌরভ চ্যাটার্জী।

নন্দার স্বামী তিনি মিঠাইয়ের বড় ননদায়, বেশিরভাগ সময় তিনি মোদক পরিবারেই থাকেন, পরিবারের তরফ থেকে নেওয়া যে কোনো অপারেশন অথবা প্রজেক্টে সব সময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন রাজীব কুমার‌। কিন্তু দর্শক আহত এই কারণেই যে রুদ্র থেকে শুরু করে দাদাই পর্যন্ত সকলের জীবনে একটি বিশেষ বান্ধবীর উপস্থিতি দেখানো হয়েছে সেখানে রাজীবের জীবনে নন্দা ছাড়া অন্য কোন মেয়ের এন্ট্রি দেখা যায় নি।

দর্শক তাই এটা মেনে নিতে পারছেন না তাদের বক্তব্য, সিড,সোম,রাতুল,রুদ্র থেকে দাদাই সবার জীবনে দ্বিতীয় নারী এলেও রাজীব কুমারের জীবনে কোন বান্ধবীর আগমন ঘটেনি, রাজিব ভক্তরা তাই বলছেন, এটা ভীষণ রকম না ইনসাফি আর তাই এখন রাজীব দা কে চারটি নায়িকা দেওয়া হোক।

কিন্তু দর্শকদের একাংশের মানুষ আবার প্রশ্ন তুলেছেন,চারটে নায়িকা নিয়ে রাজীবদা থাকবে কোথায়? সেই শ্বশুরবাড়িতেই?

Related Articles