বাংলা সিরিয়াল

“পাগলপ্রেমী”তে আদৃতের মনের মানুষ এই নায়িকা! জানুন সম্পূর্ন পরিচয়

জি বাংলার হার্টথ্রব মিঠাই’-এর নায়ক আদৃত রায়। টেলিভিশন জগত ছেড়ে এবার বড় পর্দায় পা রাখছেন আদৃত। অবশ্য বড় পর্দায় এটাই যে তার প্রথম সিনেমা এমনটা নয়। এর আগেও তিনি বড় পর্দায় সিনেমা করেছেন। তবে বড় পর্দায় অভিনয় করার জন্য তিনি প্রচুর সংখ্যক টেলিভিশনে অভিনয়ের অফার ফিরিয়ে দিয়েছেন বলে জানা যাচ্ছে। এবার “পাগল প্রেমী” নামক একটি কমার্শিয়াল সিনেমায় অভিনয় করতে দেখা যাবে মিঠাই খ্যাত অভিনেতাকে।

অভিরূপ ঘোষ পরিচালিত পাগল প্রেমী ছবিতে নায়কের ভূমিকায় দেখা যাবে আদৃতকে। মধ্যে সোশ্যাল মিডিয়ায় এই ছবির শুটিংয়ের বেশ কিছু ছোট ছোট ভিডিও বা ছবি পোস্ট করা হয়েছে তবে সিনেমায় নায়ক কে হবেন সেটা জানা গেলেও নায়িকাকে হচ্ছেন সেই বিষয়ে দীর্ঘদিন ধরে জল্পনা চলছিল। অবশেষে প্রকাশ্যে এলো সেই নায়িকার নাম পরিচয়। কে হচ্ছেন আদৃতের নায়িকা? দেখুন…

পাগল প্রেমীতে আদৃতের নায়িকা হচ্ছেন মুনমুন। দীর্ঘদিন ধরে মডেলিং পেশার সঙ্গে যুক্ত রয়েছেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ার সংখ্যা প্রায় ১ লক্ষ। একটি সংস্থার গয়না বিজ্ঞাপনের প্রচার মুখ তিনি। নতুন মুখেদের পর্দায় জায়গা করে দিতে এসভিএফের জুড়ি মেলা ভার। একথা আবারও প্রমাণিত হলো। তবে এই প্রথমবার নয়। সৃজিত মুখোপাধ্যায়ের ফেলুদা সিরিজের একটি চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল মুনমুনকে।

 

 

View this post on Instagram

 

A post shared by 𝑀𝓊𝓃💞 (@munshine2)

“পাগল প্রেমী” ছবিতে আদৃতের চরিত্রের নাম জয়। দিন কয়েক আগে ভাইরাল হওয়া একটি ভিডিও অনুযায়ী, কলেজের প্রেক্ষাপটে ছবির শুটিং চলছে। সেখানে দেখা গিয়েছে, মাঝপথে হঠাৎ প্রাক্তন প্রেমিকাকে আদৃত প্রশ্ন করে, “তুই যেন কী খেতে ভালোবাসিস? ইন্ডিয়ান, ইটালিয়ান, চাইনিজ, তুই যা খেতে ভালোবাসিস…. (দৌড়ে গিয়ে কিছু গাছের পাতা ছিঁড়ে এনে) এনে তুই ঘাস খা… ঘাস খা”। এসব দেখে বন্ধুরা অবাক। পাশ থেকে ভেসে আসছে চিৎকার, ‘জয় এইরকম করিস না’।

মেয়েটি মুখের ওপর জানিয়ে দেয় যে, সে মুভ অন করে গেছে। সেই কথায় পাত্তা দেয় না জয়। ভিডিওটি অনেকেই আদৃতকে ‘বাংলার কবীর সিং’ বলছেন। আসলে অতীতের চরিত্রের খোলস ছেড়ে বেরোনো টা দরকার। তাই ছোট পর্দায় ব্যাপক জনপ্রিয়তা পাওয়ার পর দীর্ঘদিন ব্রেক নিয়েছেন আদৃত। একথা নিজেই জানান তিনি।

আরও পড়ুন : পুতুল চরিত্রটা অন্যান্য নাকা পাগল গুলোর মত নয়! কার কাছে কই মনের কথা দেখে চোখে জল আসছে!

Related Articles