বাংলা সিরিয়াল

রুচিরাকে বাঁচালো পর্ণা! পুলিশের জালে রনি, বুদ্ধির জোরে পর্ণা নির্দোষ প্রমাণিত হল!

জি বাংলা নিম ফুলের মধু ধারাবাহিকের গল্প এখন এতটাই টান টান উত্তেজনা নিয়ে চলছে যে, এক মুহূর্ত চোখ ফেরানো দায়। বর্তমানের রহস্য রোমাঞ্চে ভরপুর এই ধারাবাহিকের প্লট আর পাঁচটা ধারাবাহিকের থেকে একেবারে ভিন্ন ধরনের বলাই চলে। এই ধারাবাহিকের নায়িকা পর্ণা। সে কিন্তু আর পাঁচটা মেয়েদের মতো সাত চড় খেয়ে রা কাড়ে না এমন নয়। দুষ্টের দমন আর শিষ্টের পালন করতে সিদ্ধহস্ত সে।

বর্তমানে এই ধারাবাহিকের গল্প বলছে, পুলিশের সাহায্য ছাড়াই কিভাবে নিজের বন্ধু রুচিরাকে খুঁজে বের করছে পর্ণা। নিজের বুদ্ধির জোরে বর্তমানে সে বন্ধুর কাছাকাছি পৌঁছে গিয়েছে আর তাকে এক্ষেত্রে সাহায্য করেছে তার ভাই পিকলু। সঙ্গে সব সময় রয়েছে সৃজন নিজেও। তবে তাদের এই প্ল্যান সাফল্যমণ্ডিত করতে তাকে সাহায্য করে সৃজন, বর্ষা, পিকলু এবং ছোটকা ও ছোট কাকি।

আরও পড়ুন : শিবু-নন্দিতার ছবিতে ‘রাঙা বউ’ শ্রুতি? গুঞ্জন নিয়ে মুখ খুললেন শ্রুতি দাস

এ দিনের পর্বে দেখা গিয়েছে, বাউলের সাজে গান গেয়ে বেড়াচ্ছে পর্না। রুচিরার সন্ধান করতে করতে এক গ্রামে এসে পৌঁছায় পর্ণা সৃজন সহ বাকিরা। সেখানেই এক মুসলিম দম্পতি পর্ণাকে ঠিক চিনতে পেরে যায় অবশেষে পর্ণা জানতে পেরে যায় রুচিরা কোথায় আছে।

কিন্তু পর্ণার পৌঁছানোর আগেই রুচিরার কাছে রনি পৌঁছে যায়। পর্ণার মাথায় বন্দুক ঠেকিয়ে রাখে রনি। পর্ণা রনির দিকে এমন ভাবে তাকায়, যা দেখে ভিয় পায় রনি।

আরও পড়ুন : দুধে আলতায় পা দিয়ে বরের গৃহপ্রবেশ,দুধ উতলানো দেখা!-সন্ধ্যাতারাতে সন্ধ্যার বদলে সব নিয়ম পালন করছে আকাশ!

পর্ণা ঠিক করেই ফেলেছে রনিকে সে ছাড়বে না। ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, যে জায়গায় পুরো ঘটনাটা ঘটেছিল সেখানে উপস্থিত হবে পুলিশ। পুলিশ তার সহকর্মীকে নির্দেশ দেয়, যাতে রনিকে কোমরে দড়ি বেঁধে গাড়িতে তোলে। তখন রনি নিজের বাবার সঙ্গে কথা বলার চেষ্টা করলে,পর্ণা জানায়, বাবা যেন তাকে জেলে থাকার প্র্যাকটিসটা করিয়ে দেয়। এই শুনে ভয় পায় রনি।

Related Articles