বাংলা সিরিয়াল

সূর্য নায়ক নাকি খলনায়ক আজ অবধি বুঝতে পারলাম না! অনুরাগের ছোঁয়া দেখে কনফিউজ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, যে সূর্য আর দীপার কেমিস্ট্রির জন্য মানুষ এক সময় অনুরাগের ছোঁয়া নিয়মিত দেখতেন, আজ সেই অনুরাগের ছোঁয়ার প্রতি‌ই দর্শক বিরক্ত, ধারাবাহিকের নায়ক চরিত্রের কারণে, সূর্য দিনের পর দিন দীপার সাথে খারাপ ব্যবহার করছে, যেখানে সূর্য নিজেই দোষী সেখানে দীপাকে সরি বলার বদলে, দীপার কাছে নিজের ভুলের জন্য অনুতপ্ত হওয়ার বদলে সূর্য দীপার সাথে রীতিমত খারাপ ব্যবহার করছে। অর্জুন দীপার পাশে আছে কিন্তু সেই অর্জুনের দীপার পাশে থাকা নিয়েও সূর্য কটাক্ষ করছে!

এমনকি সূর্য দীপা কে ডিভোর্স দেওয়ার পর মেয়েদের কাস্টাডি চায়, কিন্তু দীপা স্বাভাবিক কারণেই সেটা দিতে অস্বীকার করে, দুই মেয়ে ছাড়া তার তো আর কেউ নেই, তাই মেয়েদেরকে সে কাছছাড়া করতে চায় না, তাই সে কোর্টের পথে আইনের পথে লড়াইয়ের পথে নামার কথা বলে! দীপার এই মনোভাব কে নিয়েও তাকে ক্রমাগত নিচু করতে থাকে সূর্য।

আরও পড়ুন : পারোই গিয়ে দেবের সাথে পার্বতীর গাঁটছড়া বেঁধে দেবে! টিআরপির জন্য গল্প পরিবর্তন তুমি আশে পাশে থাকলেতে

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সেদিন, সূর্য এমন ভাবে entry নিলো, যেনো নায়িকা বিপদে পড়েছে আর নায়ক তাকে বাঁচাতে আসছে,,, কিন্তু ও বাবা
এই নায়ক তো দেখি style মেরে এসে উল্টে নায়িকা কেই অপমান করতে শুরু করে দিলো
তা সূর্য, তোমার যখন দিপা কে অপমান/অসম্মান ই করার ছিল, তাহলে এতো style মেরে আসার কি ছিলো
??সুস্থ স্বাভাবিক ভাবেই তো হেঁটে আসতে পারতে???

আরও পড়ুন : দুর্গার পর আবার হিট জুটি গৌরব সন্দীপ্তা নতুন প্রজেক্টে জুটি বেঁধে ফিরছেন! কবে আর কোন চ্যানেলে দেখা যাবে বহুল আকাঙ্ক্ষিত এই জুটিকে আবার?

সূর্য যে নায়ক নাকি খলনায়ক, সেটা আমি আজ অব্দি বুঝে উঠতে পারলাম না
ওর কাণ্ড কারখানা সব কিছু ই তো খলনায়কের ই মতন

দেখুন #AnuragerChhowa , প্রতিদিন ঠিক রাত ৯:৩০টায়, শুধুমাত্র #StarJalsha য় #funpost”

Related Articles