বাংলা সিরিয়াল

সামনে এলো ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও, গল্প এগিয়ে গিয়েছে কয়েক বছর! তাও আসল সত্যিই অজানা সূর্যর কাছে

বাংলা ধারাবাহিকের তালিকায় জনপ্রিয় ধারাবাহিক হলো স্টার জলসার অনুরাগের ছোঁয়া। খুব একটা পুরনো ধারাবাহিক নয় এটি। তবে খুব অল্প সময়ের মধ্যেই এই ধারাবাহিক দর্শকদের নজর কেড়েছে। ধারাবাহিকের গল্প বাকি পাঁচটা ধারাবাহিকের থেকে একেবারেই আলাদা।

ধারাবাহিকের মূল মন্ত্র হলো রূপ নয় গুণই হলো মানুষের আসল পরিচয় এবং সূর্য এবং দিপার সুন্দর প্রেমের গল্পই দর্শকদের নজর কেড়েছে। তবে বর্তমানে ধারাবাহিকের সূর্য এবং দীপার সময় একেবারেই ভালো যাচ্ছে না। মিশকার ষড়যন্ত্রতে তছনছ হয়ে গেছে তাদের সুখের সংসার।

বর্তমানে ধারাবাহিক আমরা দেখতে পাচ্ছি এভাবেই নানা বিপদ কাটিয়ে উঠে দীপা নিজের সন্তানকে একাই মানুষ করছে। অন্যদিকে দীপার আরেক সন্তান তার বাবার কাছে মানুষ হচ্ছে কিন্তু দুজনের কেউই জানে না এই বিষয়ে। আর এরই মধ্যে সামনে এলো ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও। যা দেখে সত্যিই দর্শক বিরক্ত হয়ে গিয়েছেন। প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে দুই মেয়ের জন্মদিন বাবা মা আলাদাভাবে সেলিব্রেট করছে।

একদিকে ধুমধাম করে সোনার জন্মদিন পালন করছে সূর্য আর এদিকে দীপা তার মেয়ে রুপার জন্মদিন ছোট্ট করে পায়েস বানিয়ে পালন করছে। কিন্তু দুজনের একজন এখনো আসল সত্যিটা জেনে উঠতে পারেনি। অর্থাৎ সূর্য এবং দীপার মধ্যে দূরত্বটা রয়ে গিয়েছে। গল্প কয়েক বছর এগিয়ে দেখানো হচ্ছে ঠিকই কিন্তু তাও সূর্য এখনো আসল সত্যিটা জানতে পারেনি।

আর ধারাবাহিকের এই প্রমো ভিডিও দেখেই দর্শক বেশ বিরক্ত। প্রত্যেকেই কমেন্ট বক্সে ক্ষোভ উগরে দিয়েছেন। প্রত্যেকেই জানতে চাইছেন কবে তাহলে আসল সত্যিটা সূর্য জানতে পারবে। তবে কি আসল সত্যিটা জানার মাধ্যমে দীপা এবং সূর্যের অনুরাগের ছোঁয়া শেষ হয়ে যাবে? আর অপেক্ষা করতে পারছে না দর্শক। অনেকদিন ধরে দুজনের মধ্যে এই দূরত্বের গল্প দেখানো হচ্ছে এবার এসব বন্ধ করা হোক আর্জি জানিয়েছেন একাংশ দর্শক।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।