বাংলা সিরিয়াল

বালিঝড় শেষ হয়েছে বহুদিন!তৃণা কবে ফিরবে?পুরনো অভিনেত্রীরা কাম ব্যাক করলেও তৃণা সাহার খোঁজ নেই! মনমরা হয়ে আছেন তার অনুরাগীরা!

বাংলা টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন তৃনা সাহা। খোকাবাবু ধারাবাহিকের তরী হোক অথবা কলের বউ ধারাবাহিকের টেঁপি ,তমসা কিংবা খড়কুটো ধারাবাহিকের গুনগুন সব চরিত্রকেই সমানভাবে নিজে দক্ষতায় ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী তৃনা সাহা।

বেশ কিছুদিন আগে বালিঝর ধারাবাহিকে ঝোরা চরিত্রটি করেছিলেন তিনি। বালি ঝড় ধারাবাহিকের গল্পটি ছিল রাজনৈতিক প্রেক্ষাপটে প্রেমের গল্প, কিন্তু কোন কারণ ছাড়াই অল্প কিছুদিনের মধ্যেই এই ধারাবাহিকটি শেষ হয়ে গেলো! কেন শেষ হয়ে গেল তা স্পষ্ট ভাবে জানা গেল না।

এই বালিঝড় ধারাবাহিকটি শেষ হলে দীর্ঘ সময় তৃণাকে আর নতুন কোন প্রজেক্টে দেখা যায় না, স্বাভাবিকভাবেই একজন অভিনেত্রীকে দীর্ঘ সময় দেখতে না পেলে তার দর্শকরা আহত হবেন ,দুঃখিত হবেন, এটাই স্বাভাবিক আর এমনটাই হয়েছে তৃণা সাহার ক্ষেত্রে‌।

নতুন নতুন অনেক ধারাবাহিক আসছে অনেক অভিনেত্রী কাম ব্যাক করছেন কিন্তু তৃণা সাহার কোনো খবর নেই তাই তার দর্শকরা দুঃখবোধ করছেন তারা চাইছেন তৃনা সাহা খুব শীঘ্রই কাম ব্যাক করুন। তাই তারা সোশ্যাল মিডিয়ায় নানান রকম পোস্ট করছেন কারণ তারা জানেন সোশ্যাল মিডিয়ার মাধ্যম দিয়ে তাদের পছন্দের অভিনেত্রীর কাছে তাদের বার্তা ঠিকই পৌঁছে যাবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “সময় যে চলেই যাচ্ছে শুধু নেই তুমি। তাড়াতাড়ি ফিরে এসো আমাদের কাছে এই কামনায় করি।

মেয়েটা যে কবে ফিরবে কে জানে শুধু চাই খুব তাড়াতাড়ি ফিরে আসুক।

তৃণা দি লাইভে বলেছে বালিঝড় শেষ ইস্কাবনের বিবির শুটিং ও শেষ তাই যত তাড়াতাড়ি সম্ভব ফেরার চেষ্টা করবে। ও ঠিকই জানে ও কে ছাড়া ওর অনুরাগীরা একদমই ভালো নেই।”

Related Articles