বাংলা সিরিয়াল

‘দাদু ও পাঁচ নাতির ব্রহ্মচারী বাড়িতে আসছে দুই নারী! এমন সুন্দর কনসেপ্ট জি বা স্টারে আসে না কেন?’বক্সিং চ্যাম্পিয়ন নায়িকা আর ব্রহ্মচারী বাড়ি বিয়ের ফুলের অভিনব কনসেপ্ট দেখে দুঃখ করছেন জি স্টার ভক্তরা!

বেশ কিছুদিন আগেই সানবাংলায় বিয়ের ফুল ধারাবাহিকের একটি প্রোমো দেওয়া হয়েছিল যেখানে দেখা যাচ্ছিল নায়িকা একজন বক্সিং চ্যাম্পিয়ন, তিনি বলছেন মেয়েরা শুধু সংসার-সামলাবে কেন? মেয়েরা সংসার সামলানোর পাশাপাশি লড়বে আর জিতবেও-বিয়ের ফুল ধারাবাহিকের এই প্রোমো দেখে দর্শক মুগ্ধ হয়ে গেছিলেন এবার বিয়ের ফুল ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো দেখে দর্শক ভীষণভাবে উচ্ছ্বসিত হয়ে গেলেন।

কারণ এই প্রোমো তে তারা দেখলেন বহু বছর পর আবার একসাথে জুটি বেঁধে ফিরে আসছেন নবনীতা দাস আর রাজা গোস্বামী। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছদ্মবেশীর পর বিয়ের ফুল ধারাবাহিকে আবার জুটি বাঁচ্ছেন তারা। তবে এই আকর্ষণীয় জুটির পাশাপাশি এবং বক্সিং চ্যাম্পিয়ন নায়িকার পাশাপাশি আরও একটি টুইস্ট নিয়ে হাজির হলো এই ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো।

প্রোমোতে দেখা যাচ্ছে এক দাদু তার পাঁচ নাতি নিয়ে তাদের ব্রহ্মচারী বাড়ি দাদু নাতিদের শপথ করাচ্ছে যে, তাদের জীবনে এতদিন অবধি কোন মেয়ে আসেনি এবং ভবিষ্যতেও আসবে না আর এই পরিবারে কখনো কোন মেয়ের প্রবেশ ঢুকবে না, এই বাড়ি চিরকাল ব্রহ্মচারী বাড়ি হয়েই থাকবে।

এরপর দেখা যাচ্ছে দুজন মেয়ে যারা ব্রহ্মচারীর বাড়ির দুই ছেলে স্বর্ণকুমার ও আর্যকুমারকে ভালবাসে। স্বর্ণকুমার চরিত্রে অভিনয় করছেন রাজা গোস্বামী আর তাকে যে মেয়েটি ভালোবাসেন তার চরিত্রে অভিনয় করছেন নবনীতা দাস।- একদিকে বক্সিং চ্যাম্পিয়ন অপরদিকে ব্রহ্মচারী বাড়িতে দুই নারীর প্রবেশ জমজমাট এই প্রোমো দেখে উচ্ছ্বসিত নেতিজেন।

তবে একই সাথে তারা প্রশ্নও ছুঁড়েছেন, তাদের বক্তব্য প্রথম প্রোমোতে কেন নবনীতা আর রাজাকে দেখানো হয় নি? কিছু মানুষ আবার হতাশ হয়ে গিয়েছেন এই ভেবে যে এত সুন্দর সুন্দর কনসেপ্ট গুলো জি বাংলা বা স্টার জলসায় আসে না কেন? আর একজন আবার লিখেছেন যে,“এমন ধারাবাহিক গুলো স্টার বা জি তে আসা উচিত ছিল।
যেমন কালার্স এর নায়িকা NO 1,ফেরারি মন, সোহাগ চাঁদ দারুণ এইসব ধারাবাহিকের কনটেন্ট গুলো দারুন।
দুর্ভাগ্যবশত এগুলো স্টার বা জি তে আসে না ”

Related Articles