বাংলা সিরিয়াল

‘মেয়েবেলা আর যাই করুক চিতাতে ভস্ম হয়ে যাওয়া থেকে সম্পূর্ণ জীবিত রূপে ফিরে আসার মতন স্ক্রিপ্ট লিখতে পারত না’গুড্ডি রেখে মেয়েবেলা শেষ করার কারণ খুঁজে পেলেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মেয়ে বেলা’। এই ধারাবাহিক অল্প কিছুদিনের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে, ভিন্ন কনসেপ্টের কারণে, কিন্তু সম্প্রতি দেখা যাচ্ছে যে, স্টার জলসায় খুব শীঘ্রই একটি ধারাবাহিক আসতে চলেছে,এই ধারাবাহিকের নাম সন্ধ্যাতারা। এই ধারাবাহিক সন্ধ্যে সাড়ে সাতটার স্লটে আসছে বলে ঘোষণা করে দিলেও মেয়েবেলার পরিবর্তিত স্লট এখনো ঘোষণা করা হয় নি,তাই দর্শকরা ধরেই নিচ্ছেন যে,তাদের পছন্দের ধারাবাহিক মেয়েবেলা এইবার শেষ হচ্ছে। কিন্তু মেয়েবেলার মতো সদ্য আসা ধারাবাহিক যেখানে শেষ হয়ে যাচ্ছে,সেখানে বহু পুরোনো ধারাবাহিক গুড্ডি এখনো শেষ হয় নি- এই নিয়ে দর্শকদের মনের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে রে কেন গুড্ডির মত ধারাবাহিককে চালিয়ে যাওয়া হচ্ছে আর মেয়েবেলাকে শেষ করা হচ্ছে?

অবশেষে গুড্ডি ধারাবাহিকে একটি নতুন চমক এসেছে,যেখানে দেখা যাচ্ছে যে,পুবলুর বিয়েতে হাজির হলো অনুজ! সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“অবশেষে উনি এলেন… কে এই আগন্তুক যে পুবলুর বিয়ের দিন হাজির হলো? অনুজ নাকি অন্য কেউ? হতেও তো পারে এই আগন্তুক হয়তো কারোর এডপ্ট নেওয়া ছেলে কারণ অনুজের মুখাগ্নি হয়েছিল, এখন সেই দিন অঝোরে বৃষ্টির পর সবাই চলে গেছিল কিনা জানিনা… না আপনার বা আমার মাথায় অত বুদ্ধি নেই,এই ধাঁধা সলভ করার, সেই কারণেই অবশ্যই দেখতে হবে সোম থেকে রবি গুড্ডি, ঠিক সাড়ে পাঁচটাতে। এবার বুঝতে পেরেছি কেন গুড্ডি রেখে মেয়েবেলা শেষ করলো, কারণ মেয়েবেলা আর যাই করুক চিতাতে ভস্ম হয়ে যাওয়া থেকে সম্পূর্ণ জীবিত রূপে ফিরে আসার মতন স্ক্রিপ্ট লিখতে পারত না।”

সোশ্যাল মিডিয়ায় আর একজন নেটিজেন লিখেছেন যে,“দাঁড়ান একটু হেসেনি,মরা অনুজ চিতা থেকে বেঁচে ফিরে আসবে গুড্ডি তে,এইসব নোংরামি চলবে স্টার জলসায়,কিন্তু meyebela চলবে না!!!! Show claps for this star jalsha”

Related Articles