বাংলা সিরিয়াল

একদিকে নীলুর সত্য ফাঁস অন্যদিকে রাইয়ের মায়ের অনুশোচনা শুরু!টানটান উত্তেজনা মিঠিঝোরাতে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’তে দেখা যাচ্ছে যে, সারাদিন তার বসের খাওয়া হবে না এই কথা ভেবে বসের খাবার ডেলিভারি করে দেয় রায় কিন্তু সেই খাবার দেখে তার বস এতটাই রেগে যায় যে সেই খাবার রিটার্ন করে দেয়। সেই খাবার আবার রাইয়ের বাড়িতে এসে পড়ে এবং নীলুর হাতেই পড়ে। নীলু এই নিয়ে হাজার খানেক কথা শোনায় রাইকে, রাগে নন্দিতা রাইকে মারে।

রাই ঘরে গিয়ে কাঁদতে থাকলে স্রোত বলে তার বস বোধহয় তাকে ভালোবেসে ফেলেছে। কিন্তু সেই কথায় আমল দেয় না রা‌ই। অন্যদিকে চরকি তার বাবার কাছে পড়তে বসে এমন সময় বউমনিকে ফোন করে ডোরা, ফোনের মাধ্যমে জানতে পারে নীলু আসলে ডাক্তার দেখাতে যায় নি,নীলু গিয়েছে তার নিজের বাপের বাড়ি।

আরও পড়ুন : ঈশার পরিকল্পনা কি সফল হবে?অবুঝের মত কৃষ্ণা কি আবার‌ও ফেঁসে যাবে ঈশার ষড়যন্ত্রে?

অন্যদিকে নীলু ভাবে যে সে বাড়ি এসে শৌর্যকে রাইয়ের কথা বলে তার মনটা অন্যদিকে ঘুরিয়ে দেবে কিন্তু হিতে বিপরীত হয়।বাড়ি ফিরতে না ফিরতেই নীলুর সমস্ত সত্যি ফাঁস হয়ে যায়।

শৌর্য্য যখন নীলুকে ডাক্তারের কথা জিজ্ঞাসা করে,তখন নীলু বলে যে, সে ডাক্তার দেখিয়েছে কিন্তু তখন‌ই সেখানে ডোরা ও সুচিস্মিতা ঘরে এসে শৌর্য্যকে বলে যে, নীলু মিথ্যে কথা বলছে আসলে সে অন্তঃসত্ত্বা নয়,সে নাটক করছে । সেই সব কথা শুনেই খুব রে’গে যায় শৌর্য্য আর নীলুকে সে নিজে ডাক্তারের কাছে যাবে বলে ঠিক করে আর এটা শুনেই ভয় পেয়ে যায় নীলু। সে ভাবতে থাকে, এইবার তার সমস্ত সত্যি ফাঁস হয়ে যাবে।

আরও পড়ুন : কোকো টিটোর কথামতো বাড়ি থেকে বেরিয়ে গেল! চূড়ান্ত স্বার্থপর আচরণ ঠাম্মির! এবার পালা কোজাগরীর!

অন্যদিকে রাইকে অফিস যেতে নন্দিতা বাধা দেয় তখন রাই বলে তার ওপর বিশ্বাস রাখতে। এই বলে সে বেরিয়ে যায় সেইসময় রাইয়ের সাথে নিজের ব্যবহারের কথা ভেবে কাঁদতে শুরু করেন নন্দিতা।আপনাদের কি মনে হয় তবে কি এইবার মুখোশ খোলার পালা শুরু হবে,একদিকে নীলুর সত্য ফাঁস অন্যদিকে নন্দিতার অনুশোচনা শুরু?এমনটা হলেই কিন্তু ধারাবাহিকে টানটান উত্তেজনা ক্রিয়েট হবে।

Related Articles