বাংলা সিরিয়াল

কোন গোপনে মন ভেসেছে ও নিম ফুলকে কপি করে জলসাতে আসছে নতুন ধারাবাহিক!নায়িকা শ্লীলতা হানির শিকার!

বিভিন্ন সময়ে নানা ধরনের ধারাবাহিক আসে টেলিভিশনের পর্দায়। জি বাংলা, স্টার বাংলা ,কালার্স বাংলা, সান বাংলার মতো চ্যানেল গুলিতে দুপুর, সন্ধ্যা , রাত্রি সব সময়ই হয় নিত্য নতুন ধারাবাহিক। এই ধারাবাহিক গুলো দেখতেই মজে থাকেন দর্শক। তার‌ই মাঝে অনেক সময় শোনা যায় যে, টিআরপির বিচারে কোনো ধারাবাহিক পিছিয়ে পড়লে সেই ধারাবাহিকের জায়গায় আসে নতুন কোন ধারাবাহিক।

স্টার জলসায় সম্প্রতি একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। শোনা যাচ্ছে যে এই ধারাবাহিকের নাম হবে বোধন। এই ধারাবাহিকের কনসেপ্ট কেমন হবে সেটাও শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে এই ধারাবাহিকের নায়িকা শ্লীলতা হানির শিকার হবে, তারপর থেকে পুরুষদেরকে সে একবারই সহ্য করতে পারবে না।

আরও পড়ুন : কোজাগরীকে মহান দেখাবে বলে টিটোর মুখে জাম্বোর সুর বসাচ্ছে!জল থৈ থৈ দেখে বলছেন দর্শক!

এক ঘটনাচক্রে একটু কলকাতায় আসবে এবং সেখানে এসে তার সাথে দেখা হবে নায়কের। নায়িকা পেশায় সাংবাদিক হবে। ধারাবাহিকের এই গল্প দেখে কেও বলছেন যে এই ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের কপি কারণ সেখানেও নায়িকা কে পতিতাপল্লীতে বিক্রি করে দেওয়া হয়েছিল এবং সেখান থেকে নায়িকাকে উদ্ধার করেছিল নায়ক।

আবার নায়িকা যে পেশায় সাংবাদিক তা দেখে কেউ বলছেন এই ধারাবাহিক নিম ফুলে মধুর মত হবে কারণ পর্নাও সাংবাদিক। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, ‌“ ‘কোন গোপনে মন ভেসেছে’ সিরিয়ালের আইডিয়া চুরি করে জলসায় আসছে নতুন সিরিয়াল ‘বোধন’।

আরও পড়ুন : ওম কি বাঁচাবে শ্রাবণকে আগুনের থেকে বাঁচাতে?জানতে হলে দেখুন লাভ বিয়ে আজকাল

সিরিয়ালের কাহিনী :
নায়িকা শ্লীলতাহানির শিকার হবে। সেই ঘটনার পর থেকেই সে কোনভাবেই কোন ছেলেদের সহ্য করতে পারে না। এরপর ঘটনাচক্রে নায়িকা আসবেন কলকাতার। আর সেখানেই দেখা হবে নায়কের সঙ্গে।

নায়িকা আবার সাংবাদিক। পর্ণাও সাংবাদিক। একটা নয় ৩/৪ সিরিয়াল কপি করবে।”

Related Articles