বাংলা সিরিয়াল

ভূত আবার প্লাস্টিক সার্জারি করে পুনর্জন্ম করে ফেলছে!আজব!-তুমি আশেপাশের প্রোমো নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি আশেপাশে থাকলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, পারোর সাথে দেবের দীর্ঘদিনের সম্পর্ক ছিল এবং তাদের এই ভালোবাসার সম্পর্ক থেকে বিয়ে হওয়ার কথা ছিলো, কিন্তু বিয়ের ঠিক আগে নৃসিংহ দেবের মূর্তির রহস্য উদ্ধার করে পারো আর এই রহস্য উদ্ধার‌ই কাল হয় তার!

মৃত্যু হয় পারোর। পারোর মৃত্যুর পর দেখা যায় যে, পারো আত্মা রূপে ঘুরে বেড়াচ্ছে, এই আত্মাকে দেখতে পাই দেব আর এই আত্মাকে দেখতে পাই দেবের বিবাহিতা স্ত্রী পার্বতীও। এর ঠিক পরেই দেখা যায় যে, দেবের রাস্তার সামনে একজন মেয়ে অজ্ঞান হয়ে পড়ে তার সাথে পারোর সমস্ত কিছু মিলে যায়, একমাত্র চেহারা বাদে।

আরও পড়ুন : অনির্বাণের অফিসে ইন্টারভিউ দিতে গিয়ে অবাক রাই! সার্থকের বাড়িতে যেতেই অপমানিত হলো স্রোত,

যারা সেই মেয়েটিকে দুর্ঘটনাস্থল থেকে একদম প্রথমে উদ্ধার করেছিল তারা দাবি করে,পারোর পুনর্জন্ম হয়েছে এবং ঐ মেয়েটি জলে পড়ে যাওয়ার সময় তার সাথে যে নৃসিংহ দেবের মূর্তি ছিলো সেই মূর্তিও দেবকে দেখানো হয় যাতে দেবের বিশ্বাস আরো দৃঢ় হয়। দর্শক এই প্রোমো দেখে এবং এপিসোড দেখে অবাক হয়ে যাচ্ছে। কেউ কেউ মজা করে বলছে ভূত আবার প্লাস্টিক সার্জারি করে পুনর্জন্ম করে ফেলছে!আজব!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তুমি আশে পাশে থাকলে আজকের এপিসোড এ দেখাবে যে দেব গাড়ি করে কোথাও যাচ্ছিলো এবং সেখানে কিছু বাজে ছেলেরা দেবের গাড়ি ওভার টেক করে।

এবং পরবর্তিতে দেব যখন তাদের পিছু নেয় তখন হঠাৎ করে একটি মেয়ে গাড়ির সামনে পরে যায়।কিন্তু মেয়েটি বার বার দেবের নাম নিচ্ছিলো আর পারোর গলায় যেই লকেট টা ছিলো সেই লকেট টাই আছে।

এখন আমার প্রশ্ন হলো পারো এতো দিন কোথাই ছিলো। আর দেব কাকে দেখতো তাহলে কি সব কল্পনা? কল্পনা হলে যে অতভুত কান্ড গুলা হতো তাহলে সেগুলা কি? আর পার্বতী ও তো পারো কে দেখেছে।

আরও পড়ুন : ইচ্ছে পুতুলের পর নতুন ধারাবাহিকে ফিরছে মেঘ তিতিক্ষা! নিজেই জানালেন আসল রহস্য

আর এই মেয়েটা যদি পারো হয়? তাহলে পারো তো জলে পরে মারা গেছিলো জলে পরে মারা গেলে চেহারা ডেমেজ হয় কি করে?এতো টাই ডেমেন হয়েছিলো যে পুরো চেহারা পালটাতে হলো? পুরো গল্প টা ঘুরিয়ে দিলো”

Related Articles